ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে ডিএনসির অভিযান, ইয়াবাসহ গ্রেফতার ১

কক্সবাজারে ডিএনসির অভিযান, ইয়াবাসহ গ্রেফতার ১

কক্সবাজারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে। ওই সময় একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। শুক্রবার রাতে কক্সবাজার শহরের ঝাউতলা এলাকায় এই অভিযান চালায়। কক্সবাজারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রুহুল আমিন অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠ নামক এলাকায় পিআরু অটো মোবাইল এন্ড ইন্জিনিয়ারিংওয়ার্কসপ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। ওই সময় একটি কালে রঙের প্রাইভেট কার যার রেজি নং- চট্রমেট্রোঃ গ-১১-০৫০৭ নাম্বারের গাড়ির নিচে তেলের ট্যাংকির সাথে বিশেষ কায়দায় তৈরিকৃত চেম্বারে রক্ষিত স্থান থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় টেকনাফের শাহপরীর দ্বীপ ডাঙ্গা পাড়া এলাকার আব্দুল করিমকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার বাদশা মিয়ার ছেলে।

শুক্রবার বিকালে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাইছার হামিদ বলেন, গ্রেফতার আসামিসহ অন্য একজনকে পলাতক দেখিয়ে মাদকদ্রব্যর পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন।

কক্সবাজার,অভিযান,ডিএনসির
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত